rss
প্রিন্ট সংস্করণ, প্রকাশ : ২৮ মে ২০১৩, ১১:০৭:৪০অ-অ+
printer

নারায়ণগঞ্জে মার্কেটে আগুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ শহরের ২নং রেলগেট এলাকার শেরে বাংলা মার্কেটে মঙ্গলবার ভোরে আগুন লেগে বেশ কয়েকটি হোসিয়ারি দোকান ও কারখানা পুড়ে গেছে।নারায়ণগঞ্জে মার্কেটে আগুন
শেরে বাংলা মার্কেটে মঙ্গলবার ভোরে আগুন লাগে। ছবি- সমকাল


 


আগুন নেভাভে গিয়ে আহত হয় ফায়ার সার্ভিস কর্মীসহ পাঁচ জন। ক্ষতিগ্রস্তদের দাবি- আগুনে ৩০টি হোসিয়ারী দোকান ও কারখানা পুড়ে ৩ কোটি টাকার ক্ষতি হয়েছে।


 


প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, মার্কেটটির এক তলা ভবনের উপর টিন দিয়ে দোতলা করা হয়েছে। ভোর ৫টার দিকে একতলায় আগুন লেগে দোতলায় ছড়িয়ে পড়ে। এসময় কারখানার শ্রমিকদের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। আগুনে পুড়ে যায় নিচতলার ১৬টি হোসিয়ারী দোকান ও দোতলার ১৪টি হোসিয়ারী কারখানা। খবর পেয়ে শহরের হাজীগঞ্জ ও মন্ডলপাড়া এবং ডেমরা ফায়ার সার্ভিসের ৯টি ইউনিট দেড়ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।


 


ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স (উপ-পরিচালক) কেএম সাইফুল ইসলাম জানান, ভোর ৪টা ৫০ মিনিটে আগুন লাগে। খবর পেয়ে প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়।


 


তিনি বলেন, জায়গাটি ঢাকার বঙ্গবাজারের মতো। আগুনে ক্ষতি আরও বেশি হতে পারতো। রাতে কাজ চলছিলো। বৈদ্যুতিক শর্ট সার্কিট, সুইং মেশিন গরম হয়ে যাওয়া, মশার কয়েল বা সিগারেট থেকে আগুনের সূত্রপাত হয়ে থাকতে পারে ।

এ সংক্রান্ত আরো খবর
মন্তব্য
সর্বশেষ ১০ সংবাদসর্বাধিক পঠিত
এই পাতার আরো খবর
সম্পাদক : গোলাম সারওয়ার
প্রকাশক : এ কে আজাদ
ফোন : ৮৮৭০১৭৯-৮৫  ৮৮৭০১৯৫
ফ্যাক্স : ৮৮৭০১৯১  ৮৮৭৭০১৯৬
বিজ্ঞাপন : ৮৮৭০১৯০
১৩৬ তেজগাঁও শিল্প এলাকা, ঢাকা - ১২০৮
এই ওয়েবসাইটের লেখা ও ছবি অনুমতি ছাড়া অন্য কোথাও প্রকাশ বেআইনি
powered by :
Copyright © 2015. All rights reserved